ঢাকাWednesday , 24 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শিবগঞ্জে ফসলী জমির মাটি কেটে বিক্রির অপরাধে ২ জনের নামে মামলা ও সরঞ্জাম জব্দ

    admin
    January 24, 2024 9:48 pm
    Link Copied!

    হারুন অর রশিদ
    স্টাফ রিপোর্টার
    বগুড়ার শিবগঞ্জ উপজেলা পিরব ইউনিয়নের ফসলি জমি নষ্ট করে ইটভাটায় মাটি বিক্রি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ২ জনের নামে নিয়মিত মামলা ও মাটি কাটার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

    উপজেলার লাউঘাটা সোনারপাড়া গ্রামের মাঠের এস্কেভেটর (ভেকু) মেশিন দিয়ে তিন ফসলি কৃষি জমির টোপসেল ড্রাম ট্রাকে করে বিভিন্ন স্থানে বিক্রি করে মহাসড়ক ও গ্রামীণ রাস্তা গুলো নষ্ট করে আসছিলো একটি চক্র। এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান বুধবার (২৪ জানুয়ারি) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এসময় সোনারপাড়া গ্রামের কারেন্ট হুজুর রফিকুল ইসলাম (৩৯), সহ ২ জনের নামে নিয়মিত মামলা দায়ের করেন।

    এ বিষয়ে শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান বলেন,যারা অবৈধ ভাবে ফসলি জমি কেটে পুকুর খনন করার নামে ইটভাটায় মাটি বিক্রি করে রাস্তা-ঘাট নষ্ট করবে তাদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com