ঢাকাWednesday , 17 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের অভিযানে ১৩৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১

    admin
    January 17, 2024 12:14 am
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।
    এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১৬ জানুয়ারি ২০২৪ খ্রিঃ বিকাল ০৫.১০ ঘটিকায় র‌্যাব-১২’র সিপিসি-১, কুষ্টিয়া কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ‘‘কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন নন্দীগ্রামে” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৩৬ পিস ইয়াবা (যাহার আনুমানিক মূল্য ৪০,৮০০/- টাকা), ০২টি মোবাইল ফোন, ০৩টি সিম এবং ০১টি মোটরসাইকেল সহ ০১ জন মাদক কারবারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি মোঃ রেজাউল করিম (৩৬) পিতা-মৃত মমতাজ আলী শেখ, সাং-সমসপুর, থানা-খোকসা, জেলা-কুষ্টিয়া।
    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে কুষ্টিয়া জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলো।
    গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
    ‘আসুন মাদককে না বলি, সুস্থ ও সুন্দর জীবন গড়ি “।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com