ঢাকাWednesday , 7 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহীতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ নেতাঃ বাপ্পি

    admin
    February 7, 2024 10:22 pm
    Link Copied!

    জুয়েল আহমেদ ঃচলমান শীতের দুর্ভোগে পড়া রাজশাহী জেলার পবা উপজেলার নিম্নআয়ের সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের রাজশাহী মহানগর শাখা।সোমবার (৫ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় উপজেলার খড়খড়ি বাইপাসে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার আয়োজনে এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাপ্পি ইসলামের উদ্যোগে ৫০ জন দারিদ্র্য মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেয়া হয়।সংগঠনের পক্ষ থেকে জানান, ৭ই জানুয়ারি ২০২৪ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগেকে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করায় সেই সাথে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এএইচএম খাইরুজ্জামান লিটনের সুস্থতা কামনার লক্ষ্যে বাংলাদেশ সড়ক পরিবহন রাজশাহী মহানগর কমিটির সকল নেতৃবৃন্দের উদ্যোগে এই কম্বল বিতরণ।

    সাধারণ সম্পাদক মো. সাহেব আলী সাহেদ বলেন, প্রতিবছর বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী মহানগর শাখার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হবে ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার গরীব অসহায় মানুষের পাশে সবসময় রয়েছেন এবং থাকবেন।

    এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাপ্পি ইসলাম বলেন, প্রতিবছরই শীত এলেই চোখে পড়ে অসহায় ও দরিদ্র মানুষের আহাজারি। এই শীতে জীবনধারণ অনেক কষ্টের হয়ে পড়ে। আমরা চেষ্টা করেছি মাত্র তাঁদের পাশে দাঁড়াতে। মানুষের প্রতি দায়িত্বের অংশ হিসেবে সময়ের প্রয়োজনে, সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে আজকের এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের রাজশাহী মহানগরের সভাপতি মো. হাসিবুল আলম রাজন, সাধারণ সম্পাদক মো. সাহেব আলী সাহেদ, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মিরাজ, পবা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সাবেক সম্পাদক অধ্যাপক মো. আনোয়ারুল হক, পারিলা ইউনিয়নের ছাত্রলীগকর্মী মো. আরিফুল ইসলাম ইমনসহ শীত বস্ত্র গ্রহণ করতে আসা শীতার্ত মানুষেরা।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com