ঢাকাMonday , 22 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মাদারীপুর জেলায় ডাসার উপজেলায় মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রী সহ গ্রেফতার-২

    admin
    January 22, 2024 3:54 pm
    Link Copied!

    মোঃ সাইফুল ইসলাম, জেলা প্রতিনিধি মাদারীপুর#

    ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর এলাকা থেকে ৩ শত১০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগত ৫৭৫০ টাকা সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ।

    পুলিশ সূত্রে জানা যায়,এস আই শাহাবুদ্দিন এর নেতৃত্বে,সঙ্গীও ফোর্স আবুল কালাম আজাদ,এ এস আই শরিফুজ্জামান,এ এস আই ইমরান,এ এস আই আনোয়ার হোসেন,নারী পুলিশ রত্না অভিযান পরিচালনা করে,মাদাক ব্যাবসায়ী অশোক মল্লিক ও তার স্ত্রী শান্তি মল্লিককে গ্রেফতার করা হয়।

    অশোক মল্লিক (৪০) পিতা মৃত অনিল মল্লিক শান্তি মল্লিক সাং শশিকর গাঁজার পরিমাণ ৩ শ.১০ গ্রাম নগদ টাকা ৫৭৫০ এস আই শাহাবুদ্দিন ও সঙ্গীয় ফোর্স আবুল কালাম,এ এস শরিফুজ্জামান,এ এস আই ইমরান,এ এস আই আনোয়ার হোসেন নারী পুলিশ রত্না

    গ্রেফতারকৃত আসামীরা হলেন,মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর এলাকায় অভিযান পরিচালনা কালে শশিকর এলাকার অনিল মল্লিকের ছেলে- অশোক মল্লিক (৪০)ও তার স্ত্রী শান্তি মল্লিক (৩৮)কে মাদকদ্রব্য বিক্রয়ের সময় ৩শত ১০ গ্রাম গাঁজা ও নগদ ৫৭৫০ টাকা সহ গ্রেফতার করা হয়।

    এবিষয়ে এস আই সাহাবুদ্দিন বলেন,আমরা জানতে পারি আসামী অশোক মল্লিক ও তার স্ত্রী শান্তি মল্লিক দির্ঘ দিন যাবৎ এলাকায় মাদকের ব্যাবসা করে আসছে,আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ৩শ ১০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ৫৭৫০ টাকা উদ্ধার করেছি। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com