ঢাকাSaturday , 2 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যু

    admin
    December 2, 2023 4:14 pm
    Link Copied!

    রাজু আহম্মেদ গজারিয়া সংবদদাতাঃমুন্সিগঞ্জের
    গজারিয়া উপজেলায় ভবেরচর বাস ষ্টান্ডস্থ মিয়াজী টি.এইচ. মেমোরিয়াল হাসপাতালে আবারও চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ।

    এই হাসপাতালটির বিরুদ্ধে এর আগেও চিকিৎসায় অবহেলার কারনে একাধিক প্রসূতির মৃত্যুর অভিযোগ রয়েছে, এছাড়াও পরিচালনায় অব্যবস্থাপনা, ডাক্তারের পরিবর্তে নার্স দিয়ে অপারেশন করা হয় , এবং রোগীদের সাথে চিকিৎসার নামে প্রতারণা করা সহ অসংখ্য অভিযোগ রয়েছে এই হাসপাতালের বিরুদ্ধে।

    নিহত প্রসূতির স্বজনদের সূত্রে জানা গেছে, শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে প্রসূতি নিপা আক্তার(২৬) কে মিয়াজী টি.এইচ. মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করানো হয়। সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে ডা. রাজিয়া বেগমের তত্ত্বাবধানে প্রসূতি নিপার সিজারিয়ান অপারেশন শুরু হয়। অপারেশন শুরুর ১০-১৫ মিনিট পরে তাদের জানানো হয় মেয়ে বাচ্চা হয়েছে, বাচ্চার অবস্থা ভালো। কিন্তু দীর্ঘ দুই ঘণ্টা পরও নিপাকে অপারেশন থিয়েটার থেকে বের না করায় তাদের সন্দেহ হয়। পরবর্তীতে সন্ধ্যা সাড়ে সাতটার পরে তাদের জানানো হয় বাচ্চার মায়ের অবস্থা খারাপ তাকে ঢাকা নিয়ে যেতে হবে। এ সময় নিপার দেহ তাদের বুঝিয়ে দেওয়া হয়। তারা তারা তারী গাড়ি করে তাকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকার প্রো-এক টিভ মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সেখান তাদের জানানো হয় অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে অনেক আগেই নিপার মৃত্যু হয়েছে।

    নিহত নিপা আক্তার,ভবেরচর এলাকার ভাড়া টিয়া মো.শামীমের স্ত্রী বলে জানা গেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com