ঢাকাMonday , 8 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুষ্টিয়া-৩ আসনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত মাহবুব উল আলম হানিফ

    admin
    January 8, 2024 11:55 am
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    ৭ ই জানুয়ারী ‘২৪’ অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (কুষ্টিয়া সদর) আসনে মোট ১৪০ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
    বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ নৌকা প্রতীকে ১ লক্ষ ২৭ হাজার ৮০৩ ভোটে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
    অপরদিকে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে পারভেজ আনোয়ার তনু পেয়েছেন ৪২ হাজার ১২৮ ভোট।
    কুষ্টিয়া সদরের সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়ে বলেন, সর্ব কালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নে কুষ্টিয়ার উন্নয়নের রুপকার হিসেবে জননেতা মাহবুব উল আলম হানিফ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com