ঢাকাWednesday , 31 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুষ্টিয়া ভেড়ামারায় পল্লী বিদ্যুতের লাইন শ্রমিক শাহিন আলম ‘র উপর সন্ত্রাসী হামলা

    admin
    January 31, 2024 5:51 pm
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু,কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    ৩১শে জানুয়ারী ‘২৪ ” বুধবার বেলা ১.০০ দিকে কুষ্টয়া ভেড়ামারা উপজেলর ধরমপুর বাজাবিদ্যুতের কর্তব্যরত লাই শ্রমিক শাহিন আলম (২৭) এর উপরে বেপরোয়া সন্ত্রাসী হামলা সংঘটিত হয়েছে। সন্ত্রাসী প্রান্ত সহ অন্যান্য সহযোগীদের ধারালো অস্ত্রের কোপে গুরুতর ভাবে আহত হয়েছে শাহিন আলম। শাহিন আলমের হাতে -পায়ে ও হাতের আঙ্গুল সহ মোট ৫ জায়গায় ধারালো অস্ত্রের কোপে রক্তাক্ত গুরুতর জখম অবস্থায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। শরীরের বেশ কয়েক জায়গায় গুরুতর কাটা রক্তাক্ত জখম যখন থাকার কারণে হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জখমীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
    হাসপাতালে উপস্থিত পল্লী বিদ্যুতের ভেড়ামারা কার্যালয়ের কর্মকর্তাগণ তাদের জখমী স্টাফের সূচিকিৎসার বন্দোবস্ত করবার জন্য দ্রুত এ্যাম্বুলেন্স যোগে তাকে রাজশাহী প্রেরণের ব্যবস্থা করেন। পল্লী বিদ্যুতের এজিএম শাহিনুর আলম মৃধা জানান, পল্লী বিদ্যুতের সংযোগ লাইনে থাকা বিভিন্ন গাছের ডালপালা কাটার জন্য শ্রমিক নিয়োগ করা হয়। ঘটনার সময় শ্রমিকদের ভিতরে ঝগড়াঝাটিকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। পল্লী বিদ্যুতের স্টাফ হিসেবে জখমীর চিকিৎসার বন্দোবস্ত করবার জন্য তারা হাসপাতালে এসেছেন বলে জানান। প্রত্যক্ষদর্শী একজন জানান, ওই সময় পল্লী বিদ্যুতের লাইনে গাছ কাটার সময় নিয়োজিত শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে এ ঘটনা ঘটে।
    হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন জখমীর শরীরের অন্তত পাঁচটি স্থানে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়া হয়েছে।
    ভিকটিমের আত্মীয়-স্বজনেরা জানান, অফিসের কাজে নিয়োজিত থাকার সময় তাকে কুপিয়েছে সন্ত্রাসীরা। তবে কেন ও কি কারনে তার উপরে সন্ত্রাসী হামলা হয়েছে এবং কারাই বা হামলা করেছে এ বিষয়টি এখনো তারা পরিষ্কার নন। তবে প্রান্ত নামে একজন ধারালো অস্ত্র দিয়ে শাহিন আলমকে এলোপাতাড়ী ভাবে কুপিয়েছে বলে তারা জানতে পেরেছেন।
    খবর পেয়ে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জের নির্দেশে ভেড়ামারা হাসপাতালে যায় পুলিশ।
    ঘটনার বিষয়ে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম জানিয়েছেন, পল্লী বিদ্যুতের স্টাফের উপরে সন্ত্রাসী হামলার সংবাদ তিনি পেয়েছেন। সংবাদ পাওয়ার পরপরই হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। অফিসার ইনচার্জ আরও জানান, যেহেতু ভিকটিমের উপরে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাত করেছে এবং এটি বড় ধরনের একটি হামলা তাই ঘটনার সাথে জড়িত মর্মে নাম ওঠা প্রান্তকে আটকের বিষয়ে তৎপরতা শুরু করেছে পুলিশ।
    শাহিন আলমের বাড়ি ভেড়ামারা উপজেলার গোলাপনগর গ্রামে বলে জানা গেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com