ঢাকাThursday , 18 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কালকিনিতে পুলিশের তাড়া খেয়ে বৃদ্ধের মৃত্যু

    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল,মাদারীপুর।

    মাদারীপুরের কালকিনিতে পুত্র বধূর করা মামলায় পুলিশের তাড়া খেয়ে মোতালেব ঘরামী(৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

    নিহত মোতালেব ঘরামী কালকিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের পশ্চিম মিনাজদী গ্রামের বাসিন্দা।

    এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়,নিহতের ছেলে জুলহাস ঘরামীর স্ত্রী ডাসার উপজেলার কাজী বাকাই ইউনিয়নের দক্ষিণ ভাউতলী এলাকার ছোরপান সরদারের মেয়ে জিয়াসমিনের করা একটি নারী ও শিশু নির্যাতন মামলায় মোতালেব ঘরামী সহ তার তিন ছেলেকে আসামী করা হয়।

    গতকাল বুধবার গভীর রাতে পুলিশ আসামীদের ধরতে মোতালেব ঘরামীর বাড়িতে অভিযান চালায়।এসময় তার তিন ছেলেকে পুলিশ আটক করলেও মোতালেব ঘরামী দৌড়ে পালিয়ে যায়।এরপর পশ্চিম মিনাজদী এলাকার গিয়াসউদ্দিন সরদারের বাড়ির সামনে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

    ধারনা করা হচ্ছে, তার তিন ছেলে গ্রেফতার এর খবর শুনে তিনি পুলিশের হাত থেকে পালাতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মোতালেব ঘরামী মারা যেতে পারে।

    পরে এলাকাবাসীর সহযোগিতায় মোতালেব ঘরামিকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আশা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মার্গে প্রেরণ করা হয়েছে।

    এব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীদের গ্রেফতার করতে অভিযান পরিচালনা করা হয়। এতে তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। সোহরাফ ঘরামীকে বাড়ীতে পাওয়া যায় নি। তবে পুলিশের ধাওয়া খেয়ে সোহরাব ঘরমীর মৃত্যু হয়েছে এটি সঠিক না।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com