ঢাকাFriday , 3 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী সহ ১৪ জন মনোনয়ন পত্র মত দাখিল করেছেন

    admin
    May 3, 2024 3:10 pm
    Link Copied!

    লাবলু বিশ্বাস
    পাবনা জেলা প্রতিনিধি।

    আগামী ২৯ই মে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ঈশ্বরদীতে ৩ জন চেয়ারম্যান পদপ্রার্থী সহ মোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
    ৩ জন চেয়ারম্যান পদপ্রার্থী, ৭ জন পুরুষ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, সহ ৭ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।
    মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার বিকালের জেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস এই তথ্য নিশ্চিত করেছেন।
    চেয়ারম্যান পদপ্রার্থীরা হলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ও সাবেক সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম সিদ্দিক।
    পুরুষ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আব্দুস সালাম খান, পাবনা জেলা পরিষদের সাবেক সদস্য উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল, ঈশ্বরদী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, বীর মুক্তিযোদ্ধা সন্তান উপজেলা শাখার সাবেক সভাপতি আব্দুর রহমান মিলন, ঈশ্বরদী উপজেলা রাজমিস্ত্রি রোডমিস্ত্রির শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল বারী সহ সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান লিখন মোল্লা।
    মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান, সত্যি উপজেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আতিয়া ফেরদৌস কাকলি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবীন শিরিন পিয়া, ঈশ্বরদী উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সোহানা পারভীন রিনা, ও মহিলা আওয়ামী লীগ নেত্রী পারভিন আক্তার ।
    উল্লেখ থাকে যে তৃতীয় ধাপের ২৯ মে ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com