ঢাকাTuesday , 16 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • লক্ষ্মীপুরে মাইটিভি’র ১৫ বছরে পদার্পণ অনুষ্ঠান সম্পন্ন

    admin
    April 16, 2024 11:07 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    দর্শক নন্দিত জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মাইটিভি’র সফলতার ১৪ বছর পেরিয়ে ১৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে লক্ষ্মীপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান নানা আয়োজনে পালিত হয়েছে।
    লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি শফিউল আজম চৌধুরী জুয়েলের আয়োজনে সোমবার দুপুরে স্থানীয় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্যের অফিসের কনফারেন্স রুমে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য, জাতীয় সংসদের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। এসময় আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি জহির উদ্দিন, রায়পুর প্রেসক্লাবের আহবায়ক পীরজাদা মাসুদ হোসাইনসহ মুক্তিযোদ্ধা, জেলা ও উপজেলা প্রেসক্লাবের নের্তৃবৃন্দ সহ বিপুল সংখ্যক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
    এসময় মাইটিভি’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব নাসির উদ্দীন সাথী সহ মাইটিভি পরিবারের সকলের উন্নয়ন, উন্নতি ও সমৃদ্ধি কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে মাইটিভি’র পক্ষ থেকে অতিথিদের আপ্যায়ন করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com