ঢাকাMonday , 18 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুর প্রেস-ক্লাব,রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন, রিপোর্টার্স ক্লাবের সমন্বয়ে, রায়পুর প্রেসক্লাবের ৩৫ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

    admin
    March 18, 2024 11:50 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    রায়পুর রিপোর্টার্স ইউনিটির হলরুমে শনিবার ১৬/০৩/২০২৪ তারিখ রাত ৯ টায় রায়পুর প্রেসক্লাবের কমিটি গঠনের লক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে রায়পুর সাংবাদিক ইউনিয়ন, রায়পুর রিপোর্টার্স ক্লাব, রায়পুর রিপোর্টার্স ইউনিটির যৌথ উদ্যোগে প্রেসক্লাব গঠন করার সিদ্ধান্ত হয়।

    রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মোঃ মাসুদ হোসেনের সঞ্চালনায়, মাহবুব আলম মিন্টুর পরিচালনায় প্রেসক্লাবের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

    এতে সর্ব সম্মতিক্রমে সাংবাদিক পীরজাদা মোঃ মাসুদ হোসাইনকে আহবায়ক, সদস্য সচিব তাবারক হোসেন আজাদকে নিযুক্ত করা হয়। যুগ্ন-আহবায়ক হিসেবে ইকরাম হোসেন মুকুল পাটোয়ারী, জহিরুল ইসলাম টিটু,আব্দুর রহমান তুহিন, শিপন পাটোয়ারী ,নুর উদ্দিন ভাট শিপলু, ফারুক হোসেনকে নিযুক্ত করা হয় ।

    সদস্য হিসেবে মাহবুব আলম মিন্টু , শফিউল আজম চৌধুরী জুয়েল, জাকির হোসেন নোমান, আব্দুল লতিফ, ডি এস দুলাল, মাজেদ হোসেন, কাউসার আলম, সুদেব কুরী, মোঃ ইউসুফ আলী, আহসান হাবীব , শাহাদাত হোসেন শিমুল, শরীফ হোসেন, মাহমুদুন্নবী সুমন, আলী আজগর রবিন, শাহ পরান আরিফ, রিয়াজ উদ্দিন, জাকির হোসেন দিদার, আরিফ হোসেন রুদ্র, দেলোয়ার হোসেন পাটোয়ারী , মামুন ভূঁইয়া, আক্তার হোসেন খান , শরীফ হোসেন রিংকন, মাহাবুবুল হক রাজু, ইজাজ হোসেন রুমান, এম আর হায়দার অপু , সাহিদা আক্তার সাথী, তাসলিমা আক্তারকে নিযুক্ত করা হয়।

    সভায় আহ্বায়ক কমিটি আগামী ৩০ দিনের মধ্যে রায়পুরের সকল সাংবাদিককে যুক্ত করে, তফসিল ঘোষণাসহ একটি সুষ্ঠ নির্বাচন শেষ করে পূর্নাঙ্গ কমিটি করা হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।

    আহবায়ক কমিটি পরের দিন সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের বাসভবনে সৌজন্যে সাক্ষাৎ করেন, এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়। সে সময় নুরুদ্দিন চৌধুরী নয়ন বলেন, যেভাবে একটি সংগঠন সুন্দর করে ফুটে তোলানো যায় সেভাবে সাংবাদিকগণকে এগিয়ে যেতে হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com