ঢাকাTuesday , 5 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • যশোরে বিদেশি মদ ও ইয়াবা সহ আটক ১

    admin
    December 5, 2023 7:55 pm
    Link Copied!

    যশোরে ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ২৯ বোতল বিদেশি মদ ও ১০০ পিস ইয়াবাসহ আলোচিত মাদক ব্যবসায়ী সাব্বির আহমেদ আটক হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) রাতে তাকে আটক করা হয়। সাব্বির শহরের ঘোপ নওয়াপাড়া রোড এলাকার বাসিন্দা।
    ডিবি পুলিশ জানায়, ওইদিন রাত ৯টার দিকে ডিবি সদস্যরা শহরের খড়কী ধোপাখোলা পশ্চিমপাড়ায় অভিযান চালায়। এসময় পুলিশ জাহিদুল ইসলামের বাড়ির পাশের রাস্তার উপর থেকে একটি প্রাইভেটকার জব্দ করেন। পুলিশ দেখে কার থেকে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও উদ্ধার করা হয় ২৯ বোতল বিদেশি মদ। এ ব্যাপারে এএসআই নাজমুল যশোর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন।
    একইদিন রাতে ডিবি পুলিশের অপর এক অভিযানে শহরতলীর তরফ নওয়াপাড়া কলেজ রোড থেকে সাব্বির আহমেদকে আটক করেছে। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। পরে তাকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।

    মঈন উদ্দীন
    এডিপি বাংলা
    যশোর।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com