ঢাকাMonday , 27 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বাংলাদেশ প্রেসক্লাব কুষ্টিয়া জেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

    admin
    November 27, 2023 11:12 pm
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া

    ২৭শে নভেম্বর ‘২৩’ আগামী ৩রা ডিসেম্বর বাংলাদেশ প্রেসক্লাব কুষ্টিয়া জেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সকাল ১০.০০ ঘটিকার সময় বাংলাদেশ প্রেসক্লাব কুষ্টিয়া থানাপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    বাংলাদেশ প্রেসক্লাব কুষ্টিয়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ এম এ মান্নানের সভাপতিত্বে সাধারন সম্পাদক পারভেজ মাজমাদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন শাখার সহ-সভাপতি ও ইবি থানার সভাপতি মোহাম্মদ রফিক, যুগ্ন সাধারন সম্পাদক ও ভেড়ামারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হাসমত আলী অপু,যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমেদ,সাংগঠনিক সম্পাদক বেলাল আহমেদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ জমিরন খাতুন জেমি, প্রচার সম্পাদক আসলাম হোসাইন মধু, দপ্তর সম্পাদক নোবাজ্জেল হোসেন,কোষাধ্যক্ষ আব্দুল আলিম, জেলা শাখার সদস্য শামীম প্রমূখ।
    বক্তব্যে আগামী ৩রা ডিসেম্বর প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচিতে পালন করার উপর গুরুত্ব আরোপ করা হয়।
    আলোচনা সভা শেষে বাংলাদেশ প্রেসক্লাব কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি বর্ষীয়ান সিনিয়র সাংবাদিক ফরিদ খানের সুস্থতা কামনা করে মহান আল্লাহ পাকের নিকট দোয়া করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com