ঢাকাMonday , 1 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

    admin
    January 1, 2024 10:15 pm
    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল,মাদারীপুর।

    সারা দে‌শের ন‌্যায় সোমবার (১ জানুয়ারি-২৪ইং) সকাল ১০টা থেকে আনুষ্ঠানিকভাবে কাল‌কি‌নি ও ডাসার উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসব অন‌ু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। ষষ্ঠ-সপ্তম ও অষ্টম শ্রেণির শিক্ষার্থীরা প্রথম দিনেই প্রায় সব বই হাতে পে‌য়ে‌ছে।
    নতুন বছ‌রের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়। এসময় শিক্ষার্থীরা একযোগে নতুন বই উঁচিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।এবার প্রাক-প্রাথমিক, প্রাথমিক, মাধ্যমিক, কারিগরি ও মাদ্রাসা সহ বিভিন্ন স্তরে এই বই বিতরন করা হয়েছে বই উৎসবেব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন কাল‌কি‌নি উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার উত্তম কুমার দাশ ও ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ ।
    বিশেষ অতিথি ছিলেন উপ‌জেলা মাধ‌্যমিক শিক্ষা অ‌ফিসার আশরাফুজ্জামান,উপ‌জেলা আই‌সি‌টি কর্মকর্তা আ‌রিফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাল‌কি‌নি সৈয়দ আবু্ল হো‌সেন একা‌ডে‌মির প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি আবুল কালাম আজাদ।
    ডাসারে বই উৎসব অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাসার উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ, বিশেষ অতিথি ছিলেন স্বপ্না আক্তার,একাডেমিক সুপারভাইজার ও মোঃ আবুল কালাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার,ডাসার,শশিকর উচ্চ বিদ্যালয়ে সকল শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন করে বই উৎসবের সূচনা করা হয় ।এদিকে, সারাদেশে সব শিক্ষাপ্রতিষ্ঠানে বই উৎসবের আয়োজন করা হয়েছে। স্ব স্ব শিক্ষাপ্রতিষ্ঠানে উৎসবমুখর পরিবেশে বই বিতরণ করা হয়েছে । বিকেল পর্যন্ত উপ‌জেলার সব শিক্ষা প্র‌তিষ্ঠা‌নে বই বিতরণের কার্যক্রম চলে। সব শিক্ষার্থী বই হাতে পেয়ে উচ্চশিত বলে জানিয়েছে ইউএনও।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com