ঢাকাFriday , 19 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার শেরপুরে (০৭) বছরের শিশুকে বলৎকারের চেষ্টা

    admin
    January 19, 2024 9:51 pm
    Link Copied!

    মোঃ মাসুদ ফারুক বাবলু বিশেষ প্রতিনিধি বগুড়া

    বগুড়া জেলার শেরপুর থানাধীন ১০ নং শাহ বন্দেগী ইউনিয়ন অন্তর্গত ফুলতলা নওদাপাড়া গ্রামের মোঃ আসলাম মন্ডলের ছেলে মোঃ পারভেজ (০৭)কে নওদাপাড়া গ্রামের মোঃ ওয়াহেদ আলীর ছেলে মোঃ সুজন (৩৪) বলৎকার করার চেষ্টা করে।

    ঘটনাসুত্রে জানা যায়,ভিকটিম মোঃ পারভেজ পাঠানতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী গত ১৮/০১/২৪ ইং তারিখ রোজ বৃহস্পতিবার দুপুর অনুমান ২ ঘটিকার সময় ভিকটিম মোঃ পারভেজ (০৭) প্রতিদিনের ন্যায় বাড়ির বাহিরে খেলাশেষে বিবাদী মোঃ সুজনের বাড়িতে টিভি দেখতে যায়। সুজনের বাড়িতে কোনো লোকজন না থাকায় সেই সুযোগে বিবাদী মোঃ সুজন বাদীর ছেলে মোঃ পারভেজ কে একা পেয়ে তার শয়ন ঘরে খাটের ওপর শোয়াইয়া জোরপূর্বক পরনের জিন্সের প্যান্ট খুলে ধর্ষণের চেষ্টা করে। ভীকটিমের ডাক চিৎকারে এলাকার লোকজন আগাইয়া আসিলে বিবাদী মোঃ সুজন দৌড়ে পালাইয়া যায়। উক্ত বিষয়ে ভীকটিমের পিতা মোঃ আসলাম মন্ডল একটি এজাহার দাখিল করেন। এ বিষয়ে শেরপুর থানা এস আই শাহাদাৎ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন এবং শেরপুর থানা অফিসার ইনচার্জ এস এম রেজাউল করিম বলেন এ ঘটনার বিবরন বিবাদী ও বাদির স্বীকারোক্তি অনুযায়ী শেরপুর থানায় মামলা রেকর্ডভূক্ত করে আসামীকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com