ঢাকাSaturday , 27 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মুন্নার তৃণমূল নেতাকর্মীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

    admin
    January 27, 2024 7:57 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে তৃণমূল নেতাকর্মীদের সাথে জয়পুরহাটের পাঁচবিবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    উপজেলা আওয়ামীলীগের তৃণমূল নেতা কর্মীদের আয়োজনে শনিবার দুপুরে ঐতিহাসিক পাথর ঘাটা ময়দানে উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পাঁচবিবি পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

    পৌর কাউন্সিলর মোশাইদ আল আমিন সাদের সঞ্চালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মনিরুল শহীদ মন্ডল মুন্না।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু সাঈদ আল মাহবুব চন্দন।

    পাঁচবিবি পৌর প্যানেল মেয়র নুর হোসেন, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুঞ্জরুল শহীদ মঞ্জু।

    উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রাজু উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ কুমার ঘোষ। বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com