ঢাকাSunday , 14 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নবনির্বাচিত এমপি ড.জান্নাত আরা তালুকদার হেনরীকে কামারখন্দ উপজেলা আঃলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

    admin
    January 14, 2024 8:35 pm
    Link Copied!

    আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
    সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সদ্য নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরীকে কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

    এরপর দলীয় নেতাকর্মীদের নিয়ে নবনির্বাচিত সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

    রোববার (১৪ জানুয়ারি) বিকেল ৩ টায় কামারখন্দ উপজেলা পরিষদের মিনিঅডিটোরিয়ামে কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম রেজা সেলিমের সভাপতিত্বে ফুলেল শুভেচ্ছা প্রদান ও সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নারীনেত্রী ড. জান্নাত আরা তালুকদার হেনরী এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিশ্রদ্ধা নিবেদন করছি তার বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করছি। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদেরকে ধন্যবাদ জানাই আমাকে
    বিপুল ভোটে বিজয়ী করার জন্য। আমি সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলা বাসীর আরো উন্নয়ন ও অগ্রযাত্রা এলাকার বেকারত্ব দূরকরতে এবং আপনারদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।

    আমাদের উন্নয়নের ধারা তৃণমূল পর্যায়ে পৌছাবো। মহান মুক্তিযুদ্ধের আদর্শ অনুসরণ করে জনগণের দোরগোড়ায় স্বাধীননতার অর্জনের সুফল পৌছে দেওয়াই হবে আমাদের লক্ষ্য।
    তিনি তার বক্তব্যে আরো বলেন, নবনির্বাচিত সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছি এখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাওয়ার পালা। নতুন এই অগ্রযাত্রায় সবাই আমার জন্য দোয়া করবেন ” জয় বাংলা, জয় বঙ্গবন্ধু”।

    এ সময়ে দলীয় নেতাকর্মীরা “জয়বাংলা, জয়বঙ্গবন্ধু” ও হেনরী তালুকদারের আগমন শুভেচ্ছা স্বাগতম সহ বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলেন ।

    অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডঃ কে.এম. হোসেন আলী হাসান, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস, যুগ্ন-সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ পিয়ার চৌধুরী ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির তালুকদার, সদস্য বীরমুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমান ফজলু, সদস্য শামসুজ্জামান আলো, প্রমুখ ।
    অনুষ্ঠানটি পরিচালনা করেন, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সেখ।
    এ সময়ে কামারখন্দ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সম্পা রহমান, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম সহ-সভাপতি জামতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক নাসির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দরা, ঝাঐল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন ঠান্ডু, ভদ্রঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক খাঁন সহ
    উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ,,যুবলীগ, সেচ্ছাসেবক লীগ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com