ঢাকাWednesday , 10 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁয় দেশের সর্বনিম্ন তাপমাত্রা

    admin
    January 10, 2024 5:21 pm
    Link Copied!

    নওগাঁ প্রতিনিধি

    প্রতিনিধি: মোঃ সাইদুর রহমান অনিক
    প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৪ ১৩:৫০

    নওগাঁয় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। আজ বুধবার সকাল নয়টায় নওগাঁর বদলগাছীতে ১০ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।

    গতকাল মঙ্গলবার রেকর্ড করা হয়েছিল ১২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। বিষয়টি সকালে আবহাওয়া অধিদপ্তর ওয়েবসাইটে নিশ্চিত করা হয়।

    এদিকে ঘন কুয়াশার সঙ্গে উত্তরের হিমেল বাতাস বয়ে যাওয়ায় জেলায় তীব্র শীত অনুভূত হচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সূর্যের দেখা মিললেও বিকেল থেকে হিমেল হাওয়া ও সকাল-সন্ধ্যা কুয়াশা থাকায় শীত অনুভূত হচ্ছে। এতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্ন-আয়ের মানুষ। কয়েক দিন ধরে সকাল আটটা পর্যন্ত ঘন কুয়াশার কারণে রাস্তাঘাটে হেডলাইট জ্বালিয়ে যান চলাচল করতে দেখা গেছে।

    বদলগাছি আবহাওয়া অধিদপ্তরের উচ্চপর্যবেক্ষক হামিদুল হক বলেন, ‘ঘন কুয়াশার সঙ্গে উত্তরের হিমেল বাতাস বয়ে যাওয়ায় কয়েক দিন ধরেই তাপমাত্রা নিম্নমুখী হতে শুরু করেছে। সর্বোচ্চ-সর্বনিম্ন তাপমাত্রার ব্যবধান কমে যাওয়ায় তীব্র শীত অনুভূত হচ্ছে।’

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com