ঢাকাSunday , 11 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁয় কোচিং সেন্টারে ছাত্রলীগ নেতার চাঁদা দাবি” অভিযোগ দায়ের

    admin
    February 11, 2024 3:56 pm
    Link Copied!

    রানা সরদার
    নওগাঁ প্রতিনিধি:
    নওগাঁয় একটি মালিকাধীন কোচিং সেন্টারে চাঁদা দাবির অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। পলিটিক্যাল ক্ষমতা দেখিয়ে প্রায় চাঁদা দাবি করে আসছে বলে অভিযোগ ভূক্তভোগী কোচিং সেন্টারের পরিচালক তারিকুল ইসলাম কুরবানের। এঘটনায় প্রতিকার চেয়ে শুক্রবার ৯ ফেব্রুয়ারি নওগাঁ সদর থানায় তারিকুল ইসলাম তারেক (২৬) ও তানভীর ইসলাম (২৪) এর নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন ভূক্তভোগী কুরবান।

    পলিটিক্যাল ক্ষমতা দেখিয়ে হুমকি প্রদানের বিষয়ে জানতে চাইলে অভিযোগকারী কুরবান বলেন, তারিকুল ইসলাম তারেক নওগাঁ সদর থানা ছাত্রলীগের কি যেন পোস্টে আছে। আর তানভীর ইসলাম জেলার কোনো এক পোস্টে আছে। তবে তারা দু’জনে আপন ভাই। তাদের হুমকির কারণে আমার প্রতিষ্ঠানের অনেক ক্ষতি হচ্ছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

    অভিযুক্ত ছাত্রলীগ নেতা তারেক বলেন, অভিযোগ গুলো সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন আমি বা আমার ছোট ভাই তানভীর কুরবানের কোচিংয়ে গিয়ে কখনও চাঁদা দাবি করিনি, বিষয়টি নিয়ে অভিযোগকারীর সাথে আলোচনা চলছে আসা করি খুব দ্রুত এর সমাধান হয়ে যাবে।

    এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন,অভিযোগটি সম্পর্কে এখনও আমি অবগত নয় ঘটনাটি খতিয়ে দেখে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    রানা সরদার
    নওগাঁ প্রতিনিধি।
    ০৯/০২/২৪

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com