ঢাকাMonday , 18 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জামায়াত বিএনপি’র নাশকতা মামলায় মিজানুর রহমান আটক

    admin
    December 18, 2023 11:51 pm
    Link Copied!

    মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী:

    রাজশাহীতে জামায়াত-বিএনপি’র নাশকতা মামলায় মিজানুর রহমান নামে একজনকে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ। ১৮ ডিসেম্বর (সোমবার) বেলা ২:৩০ মিনিটে রাজপাড়া থানাধীন হড়গ্রাম এলাকা থেকে মিজানুর রহমানকে (৪০)আটক করা হয়।

    আটক মিজানুর রহমান কাশিয়াডাংগা থানা এলাকার হড়গ্রাম পূর্বপাড়ার আলহাজ্ব শামসুল হকের ছেলে।
    রাজপাড়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মিজানুর রহমানকে আটক করা হয়েছে। আটক আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    থানা সুত্রে জানা যায়, চলতি বছরের ৭ নভেম্বর জামায়াত-বিএনপি’র একটি নাশকতা মামলা হয় রাজপাড়া থানায়। (মামলা নং ০৬) ঐ মামলায় আসামীরা ৬ নভেম্বর মহাসড়কে নাশকতা বিশৃঙ্খলা ও জনমনে ভিতি সৃষ্টি করেন। ওইদিন রাত ১১:১৫ মিনিটে রাজপাড়া থানাধীন আলীগঞ্জ অভয়ের মোড় ঈদগাহ মাঠের দক্ষিণে নাটোর হইতে চাঁপাইনবাবগঞ্জ গামী মহাসড়কের উপর জামায়াত বিএনপির নেতা ও কর্মী রাস্তার উপর টায়ারে আগুন জ্বালিয়ে গাড়ী চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করাসহ জনগনকে ভিতি সৃষ্টি ও সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকান্ড করেন। ‘বাংলাদেশ জামায়াতে ইসলামী’ ও এর অঙ্গ সংগঠন, ‘বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির’ ও ‘বিএনপির’ নেতাকর্মীগণ ব্যাপক নাশকতামূলক কর্মকান্ডের মাধ্যমে দেশের সাধারন নাগরিকদের জানমাল ও সরকারি সম্পত্তি ধ্বংস করে বলে মামলা সুত্রে জানা গেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com