ঢাকাWednesday , 10 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের পাঁচবিবিতে ইউসিবি ব্যাংকের ৩শত শীতবস্ত্র বিতরণ

    admin
    January 10, 2024 4:38 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবিতে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি কর্তৃক ৩ শতাধিক শীতার্ত গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

    ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি পাঁচবিবি উপ শাখার আয়োজনে বুধবার বিকেল ৩টায় পাঁচবিবি- হিলি রোডের পাঁচমাথাস্থ হাজী মার্কেটের দ্বিতীয় তলায় ব্যাংক কার্যালয়ে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

    কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক পিএলসি জয়পুরহাট শাখার ব্যবস্থাপক ফারুক আলম।

    ইউসিবি পাঁচবিবি উপ শাখার ইনচার্জ বেলাল হোসেনের সার্বিক পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান মামূনুর রশিদ মিল্টন, মহীপুর হাজী মহসিন সরকারী কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোলাইমান আলী।

    বিশিষ্ট ব্যবসায়ী ও পাঁচবিবি বণিক সমিতির সিনিয়র সহ সভাপতি তাজুল ইসলাম, পাঁচবিবি ডিগ্রী কলেজের প্রভাষক আমিনুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com