ঢাকাSunday , 11 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চুনারুঘাটে ইজিবাইক ( টমটম) চালক হত্যার ১২ ঘন্টার মধ্যে দুই আসামী গ্রেফতার

    admin
    February 11, 2024 3:53 pm
    Link Copied!

    হত্যায় ব্যবহ্নত চাকু ও রামদা এবং টমটম উদ্ধার

    আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি ঃচুনারঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বালিয়ালী গ্রামে ইজিবাইক টমটম চালক আতাউর রহমান (৫৫)কে গলা কেটে হত্যার ১২ ঘন্টার মাথায় খুনিদের গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।শুক্রবার ভোর রাতে একই এলাকার বালিয়ারি গ্রাম থেকে খুনিদের গ্রেপ্তার করা হয়।ঘটনার মূলহোতা বালিয়াড়ি গ্রামের একই এলাকার মৃত আজিজুর রহমান মালাই মিয়ার পুত্র মোঃ হাবিবুর রহমান রামিম(২১)কে গ্রেপ্তারের করা হয়।পরে তার দেয়া তথ্য মতে তার সহযোগী একই এলাকার জলিলের পুত্র শাকিব(২০ কে গ্রেপ্তার করেন।চুনারুঘাট থানায় মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী বিকেল সাড়ে ৪টায় এক প্রেসিং এ জানান,বালিয়ারি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আতাউর রহমান প্রতিদিনের ন্যায় শায়েস্তাগঞ্জ দুর্গাপুর গ্রামে রাস্তায় গত ৭ ফেব্রুয়ারি দিবাগত রাতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি হইতে হাবিবুর রহমান ওরফে রামিম ইজিবাইক টমটম ভাড়ার জন্য কথা বলে নিয়ে যায়। পতিমধ্যে ৭ নং উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুরের বাড়ির পিছনে পুকুর পাড়ে গিয়ে আতাউর রহমান (৫৫)কে ঝাপটিয়ে ধরে চুরিকাঘাত করে পেটের ভূরি বের করে দেয়া হয়।পরবর্তীতে গলাকেটে হাত ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে টমটম ইজি বাইকটি নিয়ে যায়। সেটি শায়েস্তাগঞ্জ নিয়ে ৩০ হাজার টাকায় বিক্রি করা হয় ।
    মূল হোতা রামিমের স্বীকারোক্তি অনুযায়ী ও তার দেখানো মতে আফরাজ আফগানের পুকুর হইতে হত্যা ব্যবহৃত দুটি চুরি ও একটি রামদা উদ্ধার করা হয়। পরে তাদেরকে আদালতে সোপর্দ করেন। এছাড়াও এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলেও থানার অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায় জানান। প্রেস ব্রিফিং এ থানার পুলিশ পরিদর্শক তদন্ত প্রজিত কুমার দাশ সহ থানার অফিসার সহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com