ঢাকাTuesday , 16 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কালাইয়ে গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করলেন ইউএনওর

    admin
    January 16, 2024 9:57 pm
    Link Copied!

    হারুন অর রশিদ

    স্টাফ রিপোর্টার

    জয়পুরহাটের কালাইয়ে মানবিক সহায়তার আওতায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল প্রাপ্ত বরাদ্দ হতে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে শীতবস্ত্র হিসেবে ৯০ টি কম্বল বিতরণ করা হয়েছে।
    মঙ্গলবার বিকেলে উপজেলার উদয়পুর ইউনিয়ন পরিষদে এসব কম্বল বিতরণ করেন কালাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আবুল হায়াত। ইউনিয়নের বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী ও এলাকার অসহায়, দুস্ত, বিধবা এবং গরীবদের মাঝে এসব কম্বল বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত ব্যাক্তিদের মাঝে মাদক, বাল্যবিবাহ ও বাড়ির আঙ্গিনায় সবজিচাষসহ নানা বিষয় তুলে ধরে আলোচনা করেন ইউএনও মোঃ আবুল হায়াত ।
    এর আগে গত সোমবার প্রধানমন্ত্রীর উপহারের এর দুটি আশ্রয়ন প্রকল্পে ১৮৮ টি কম্বল বিতরণ করা হয়।
    এ সময় উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিমাই চন্দ্র, ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com