ঢাকাTuesday , 13 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • এল কে এইচ হাই স্কুলে এসএসসি-২৪ পরীক্ষার্থীদের বিদায়,মিলাদ ও ক্রিয়া অনুষ্ঠান পুরুষ্কার বিতরণ সম্পন্ন

    admin
    February 13, 2024 2:57 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলা ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন এল কে এইচ উপকূলীয় উচ্চ বিদ্যালয় ২০২৪ইং সনের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া,সংবর্ধনা অনুষ্ঠান এবং পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

    মঙ্গলবার ১৩ই ফেব্রুয়ারি ১১:০০ টায় বিদ্যালয়ের অডিটোরিয়াম হল রুমে বিদায়ী ছাত্র-ছাত্রীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের পরিচালনা করেন প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবদুল রশীদ মোল্লা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এ কে এম সাইফুল হক।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মাষ্টার মোবারক আলী সাহেব,আবদুল আজিজ,বাবুল হোসেন খলিফা,বোরহান খলিফা,০৮নং ওয়ার্ড এর মেম্বার নজরুল ইসলাম বেপারী,০৪নং ওয়ার্ড মেম্বার দিদারুল ইসলাম মোল্লা,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হারুন অর রশীদ নয়ন।

    এসময় বক্তারা বলেন বর্তমানে শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। আর মাত্র কয়েকদিন বাকি এস এস সি পরীক্ষা, সময়ই খুবই কম তাই সময়কে মূল্য দিয়ে পরীক্ষায় বসতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে,পরীক্ষা ভালো ভাবে দিতে হবে ,তাহলে ভালো ফলাফল আশা করা সম্ভব। আমাদের সকলেরই আশা এবারের এসএসসি পরীক্ষার্থীরা ভালো ফলাফল উপহার দিবে। স্কুল ও অভিভাবকদের সম্মান বয়ে আনবে। পরিশেষে পরিক্ষার্থীদের পুরুষ্কার ও তবারক বিতরণ হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com