ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের পাঁচবিবিতে গোয়াল ঘরের দেওয়াল কেটে ৩টি গরু চুরি

    admin
    February 29, 2024 2:26 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবিতে গোয়াল ঘরের দেওয়াল কেটে দেশিয় জাতের তিনটি গরু চুরি করে নিয়ে গেছে চোরেরা। ঘটনাটি ঘটেছে উপজেলার বাগজানা ইউনিয়নের বাগজানা গ্রামের শুকুর আলীর বাড়িতে।

    গতকাল ২৮ ফেব্রুয়ারী বুধবার দিবাগত গভীর রাতে শুকুর আলীর গোয়াল ঘরের ইটের দেওয়াল কেটে গরু গুলো চুরি হয়। গরু তিনটির আনুমানিক মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা বলে জানায় গৃহকর্তা

    স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন জানান, শুকুর আলী স্থানীয় আছিয়া দাখিল মাদ্রাসায় নৈশ প্রহরী দায়িত্ব পালন করেন। শুকুর আলী বলেন, প্রতিদিনের মত সে দুটি গর্ভবতী গাভী ও একটি বকনা গরু সন্ধ্যায় গোয়ালে রেখে বাড়ীর পাশে মাদ্রাসা ডিউটি করতে যান।

    ঐদিন রাত ২ টার পর কোন এক সময় চোরেরা তার গোয়াল ঘরের সিঁধ কেটে গরু তিনটি চুরি করে নিয়ে যায়। গরু গুলি মাদ্রাসার অদূরে রাখা ভটভটিতে তুলে নিয়ে গেলেও সে বুঝতে পারেনি।

    রাতে স্হানীয় এলাকায় ওয়াজ মাহফিল শেষে ডেকোটরের মালামাল নেয়া হচ্ছে মনে করে তিনি গুরুত্ব দেন নাই।

    সকালে বাড়ীতে গিয়ে দেখতে পান তার গোয়াল ঘরের সিঁধ কেটে গরু তিনটি চোরেরা নিয়ে গেছে খবর পেয়ে পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com