ঢাকাMonday , 26 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ভৈরব নদে নিখোঁজের ১৯ ঘন্টা পর হ্যান্ডলিং শ্রমিকের লাশ উদ্ধার

    admin
    February 26, 2024 6:52 pm
    Link Copied!

    মিনারুজ্জামান মিরন ঃ

    যশোরের অভয়নগরে ভৈরব নদে নিখোঁজের ১৯ ঘন্টা পর হ্যান্ডলিং শ্রমিক কাইয়ুমের লাশ উদ্ধার করলো ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

    স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (২৫ ফেব্রয়ারি) সন্ধা ৭ টার সময় উপজেলার মহাকাল মিস্ত্রীপাড়া সংলগ্ন মেসার্স দেশ ট্রেডিংয়ের ২ নং ঘাটে কাইয়ুম হ্যান্ডলিং শ্রমিক হিসেবে কাজ করছিল। কাজ করার সময় সারের বস্তাসহ পা পিছলে ভৈরব নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয় শ্রমিক ও ফায়ার সার্ভিসের সহায়তায় আজ দুপুর ২টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে।

    কাইয়ুম সর্দার উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামের মোঃ শরিয়াতুল্লাহর ছেলে বলে জানা গেছে।

    দেশ ট্রেডিংয়ের পক্ষ থেকে কোন সহায়তা করা হয়নি।
    স্থানীয়রা অভিযোগ করে বলেন, দেশ ট্রেডিং অনেক বড় একটা কোম্পানি কিন্তু তাদের ঘাট লেবার পানিতে পড়ে নিখোঁজ হওয়ার সংবাদ পেলেও তাদের পক্ষ থেকে কোন প্রকার উদ্ধার তৎপরতা দেখা যায়নি। যেটা খুবই দুঃখজনক।
    অভয়নগর নওয়াপাড়া হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফাল্গুন মণ্ডল বলেন, মাথায় বস্তাসহ কাইয়ুম নদীতে পড়ে যায়। দীর্ঘ ১৯ ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে।
    এবিষয়ে অভয়নগর থানার এসআই দেলোয়ার বলেন, আমি ঘটনা স্থানে গিয়েছিলাম তথ্য সংগ্রহ করেছি, নিখোঁজ কাইয়ুম অসাবধানতা বশত সারের বস্তা নিয়ে পানিতে পড়ে যায়। দুপুর ২ টার সময় তার লাশ উদ্ধার করা হয়েছে । ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত করা তদন্ত পূর্বক যথাযথ ব্যাবস্থা নেওয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com