ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সৎ ছেলে-মেয়ের অত্যাচারে অসহায় নারী

    admin
    February 22, 2024 7:13 pm
    Link Copied!

    নিজস্ব প্রতিবেদন:

    রাজশাহী মহানগরীর শালবাগানে একজন নারী ও তার ছোট সন্তানকে নিজ বাসভবন থেকে উচ্ছেদ করতে তারই সৎ ছেলে-মেয়ে সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করে তার বাসায়।

    গত তারিখ ২১ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ আনুমানিক বিকাল ৪ ঘটিকায় জীবন ও শিখা মনি, পিতা- আদম শফিক , সাং : শিরোইল মটপুকুর এর বাসিন্দা তার পিতার দ্বিতীয় স্ত্রী মনিরা জামানকে তার নিজে বাসভবন থেকে উচ্ছেদ করতে কিছু বকাটে ছেলেপেলে নিয়ে হামলা করে। বাসায় এসে বাজে ভাষায় গালিগালাজ ও নানা ধরনের হুমকি দিতে থাকে। এলাকাবাসী বিষয়টিতে থামাতে চাইলে তাদেরও গালিগালাজ ও হুমকির মুখে পড়তে হয়।

    স্থানীয় এলাকাবাসী বাঁধন ও হেলাল জানান , জীবন ও শিখা মনি আইনের আশ্রয় না নিয়ে জোর করে তার সৎ মা ও তার ছোট সন্তানকে উচ্ছেদ করতে লোকজন নিয়ে আসে। তাদের আইনের কথা বললে জীবন বলেন বিসিক ফাঁড়ি কন্টাক করে আমরা এসেছি । যার দরকার সে পুলিশের কাছে যাইতে পারে। আমার বাপের জমি আমাদের লাগবে।

    ভুক্তভোগী মনিরা জামানের ভাই জানান, জমিটা আমার আব্বার ছিল উনি আমার বোনকে দানসূত্রে দিয়ে যান। আমার দুলাভাই আদম শফিক এক প্রকার অত্যাচার করে জমিটি নিতে চায় । সংসার বাঁচাতে আমার বোন জমিটি ওনার নামে দেয় । দুলাভাইয়ের কথা ছিল আমার বোনের ছেলে তামিমের নামে সেই জমিটি দুলাভাই দেবে। কিন্তু এখন তার প্রথম পক্ষের স্ত্রীর ছেলে জীবন ও মেয়ের শিখা মনি হঠাৎ কোনো কথা ছাড়াই আমার বোনকে উচ্ছেদ করতে চলে আসে ।

    ভুক্তভোগী মনিরা জামান জানান, আমি এখনো তাদের মা আমার কোন ডিভোর্স হয় নাই । তারা কিভাবে আমাকে উচ্ছেদ করতে আসতে পারে । আমার ছেলের কি কোন হক নাই না আমার নাই । আমার বাবার জমি থেকে আমাকে উচ্ছেদ করতে চাই। আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আমার বাবার জমি আমাকে মিথ্যা আশা দিয়ে জোরপূর্বক নিজের নামে করে নিয়ে সেটা আমার ছেলেকে না দিয়ে তার প্রথম পক্ষে ছেলের মেয়েকে কি হিসেবে দেয় । রহস্যজনকভাবে ফাড়ির পুলিশ তাদের সাথ দেয় । জমি জমার বিষয়ে মামলা হলে সে বিষয়টি কোট দেখবে পুলিশ কিভাবে সেখানে হস্তক্ষেপ করে যেখানে কোন মামলাই এখন পর্যন্ত হয় নাই। আমি আর আমার ছেলে অসহায় দেখে এইভাবে সন্ত্রাসী হামলা চালায় । এখন আমি আর আমার ছোট ছেলে তামিমের জীবনের নিরাপত্তা কে দিবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com