ঢাকাTuesday , 20 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার শিবগঞ্জে স্থানীয় ওর্য়াড কমিশনারে বিরুদ্ধে বাড়িঘরে হামলা,লুটপাটের অভিযোগ

    admin
    February 20, 2024 2:47 pm
    Link Copied!

    এস আই সুমন, স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড কমিশনার শাহাদত হোসেন এর হুকুমে দহিলা হাটপাড়া গ্রামে প্রতিপক্ষকে মারপিট, বাড়ি ঘরে হামলা,ভাংচুর,লুটপাটের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

    শিবগঞ্জ থানায় অভিযোগ সূত্রে ও সোমবার রাতে সরেজমিনে গিয়ে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়,শিবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড দহিলা বড়হাট পাড়া গ্রামের সোলাইমান শেখের পুত্র এনামুল শেখ (৩৬) থানায় অভিযোগে পত্রে উল্লেখ করেন যে,গত ১৭/২/২০২৪ রবিবার রাতে উক্ত গ্রামের জণৈক মোকছেদ আলীর মুদি দোকানের সামনে গ্রামের একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালিস বৈঠক চলছিলো সেই সালিশে তিনি শালিসের রায় কি জানতে চাইলে,তাৎক্ষনিক স্থানীয় ৮নং ওয়ার্ড কমিশনার ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারতে আসে,তখন সে প্রাণভয়ে দৌঁড়ে বাড়িতে আসে। ঐসময় কমিশনার শাহাদত হোসেনের হুকুমে ও তার নেতৃত্বে একই গ্রামের আইয়ুব আলী,আবু বক্কর,আবু হোসেন,আবু সাঈদ,আব্দুল গনি,ইউসুফ,সজিব,হোসাইফা,ইমন সহ আরো অজ্ঞাতনামা ৬/৭ জন যুবক তার বসত বাড়িতে এসে অনাধিকার ভাবে প্রবেশ করে মেইন দরজা ভাংচুর করে তাকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে ও ঘরের আসবাব পত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন সহ নগদ দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা,৯টি ব্যাংকের চেক,নন জুডিশিয়াল ষ্ট্যাম্প নিয়ে যায় এবং প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এনামুল শেখ সোমবার এঘটনায় শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঐদিনই শিবগঞ্জ থানার এস আই মতিয়ার রহমান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে বাদী এনামুল হক নিরাপত্তাহীনতায় ভুগছেন।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ২০/২/২০২৪ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com