ঢাকাThursday , 1 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • অবৈধভাবে ধান মজুত; দুই ব্যবসায়ীকে জরিমান, গুদাম সিলাগালা

    admin
    February 1, 2024 6:39 pm
    Link Copied!

    রানা সরদার
    নওগাঁ :
    নওগাঁয় লাইসেন্সের শর্ত ভেঙে নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় ধরে অবৈধভাবে ধান মজুত করার অপরাধে দুই চালকল মিল মালিককে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। পাশাপাশি একটি গুদাম সিলগালা করে দেওয়া হয়।
    বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা থেকে রাত ৮টার পর্যন্ত সদর উপজেলার হাঁপানিয়া এলাকায় এই অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশীষ কুমার বসু।

    অভিযান শেষে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশীষ কুমার বসু জানান- গোপন সংবাদের ভিত্তিতে হাঁপানিয়া এলাকায় অবৈধ মজুতবিরোধী অভিযান দুইটি চালকল মিলে অভিযান চালানো হয়। এসময় অন্তর চালকল মিলের গুদামে অবৈধভাবে ১৮৩ টন ধান মজুত পাওয়া যায়। পরে তাকে ১লাখ টকা জরিমানা করা হয় ও গুদাম সিলগালা করে দেওয়া হয়। এছাড়াও পাশ^বর্তী ফারুক চালকল মিলের গুদামে ৮২ টন ধানের অবৈধ মজুত পাওয়া যায়। পরে তাকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয় এবং আগামী ১০ দিনের মধ্যে মজুতকৃত এসব ধান বাজারে সরবরাহের নির্দেশ দেওয়া হয়।

    তিনি আর বলেন- কোন ব্যবসায়ী অবৈধভাবে ধান-চাল মজুত করলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

    অভিযানে জেলা সহকারী খাদ্য নিয়ন্ত্রক মোহাজের হাসান, জাতীয় গোয়েন্দা সংস্থ্যার (এনএসআই) সদস্য, খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

    রানাসরদার
    জেলা প্রতিনিধি নওগাঁ।
    ০১/০২/২৪

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com