ঢাকাSaturday , 13 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • যশোরে চোর চক্রের চার সদস্য আটক

    admin
    January 13, 2024 10:18 pm
    Link Copied!

    মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন
    যশোর জেলা প্রতিনিধি দৈনিক আমার দেশ প্রতিদিন

    যশোরে গৃহচোর চক্রের চার সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। একইসাথে তাদের কাছ থেকে দুইভরি নয় আনা সোনার গহনা, মোবাইল ফোন, ঘড়ি, ল্যাপটপ, আয়রন, পোশাকসহ চোরাই কাজে ব্যবহৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে।
    আটকরা হলেন, যশোর সদর উপজেলার তপসিডাঙ্গা গ্রামের রাকীন হোসেন, একই গ্রামের ইসমাইল হোসেন, চাঁচড়া রায়পাড়ার মহনা ওরফে রচনা এবং চুরি করা সোনাকারবারী নাজির শংকরপুরের ফিরোজ হোসেন।আটকদের মধ্যে রচনা ও ফিরোজ বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার বিকেলে বিচারক চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।ডিবি পুলিশ জানায়, গত ১ডিসেম্বর যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা গ্রামের মহিবুরের বাড়িতে কেউ না থাকার সুযোগে চোরচক্রের সদস্যরা পাঁচ ভরি সোনা, লাপটপ, মোবাইল, ঘড়ি, নগদ টাকাসহ আট লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে ডিবি পুলিশ তদন্ত শুরু করে। চোরাই মোবাইল ফোন ট্রাকিং করে তারা আসামিদের শনাক্ত করে। তারই অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে এলআইসি টিমের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম চাঁচড়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে রাকিন ও ইসমাইলকে আটক করে। তাদের স্বীকারোক্তিতে পরবর্তীতে বড় বাজার এলাকার মর্জিনা জুয়েলার্স থেকে ওই সোনা উদ্ধার করা হয়। একইসাথে মোহনার কাছ থেকে অন্যান্য মালামাল উদ্ধার করে ডিবি পুলিশ।পুলিশ জানায়, এ ঘটনার নেপথ্যে রয়েছেন আরও দুইজন। তারা হলেন মোহনার স্বামী রবিউল ইসলাম রবি ও মন্ডলগাতী গ্রামের রিজভী আহম্মেদ রাফীন। তারা জেলার বিভিন্ন এলাকায় দুর্ধর্ষ চুরির সাথে জড়িত। ইতিমধ্যে তারা দুজন গত ১০ জানুয়ারি রাতে মণিরামপুর এলাকার এক বাড়িতে চুরি করতে যেয়ে হাতেনাতে ধরা পড়েন। তিনি বর্তমানে যশোর কেন্দ্রীয় কারাগারে আটক রয়েছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com