ঢাকাThursday , 11 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ

    admin
    January 11, 2024 4:49 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের আবেদালীর মোড় সংলগ্ন পাঁচ শতক জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলজার হোসেনের বিরুদ্ধে। এঘটনায় সাহেনা বেগম নামের এক নারী আদালতে মামলা দায়ের করেছেন।

    ভুক্তভোগী নারী সাহেনা বেগম অভিযোগ করে বলেন, বাড়ীর পাশে আবেদালীর মোড়ে আমার পাঁচ শতক সম্পত্তি আছে। ওই সম্পত্তির খাজনা খারিজ সব আমার নামে। এছাড়া ১৫/২০ বছর থেকে ওই সম্পতি আমার দখলে ছিল।

    বর্তমানে ওই সম্পত্তি দলের ক্ষমতা দেখিয়ে এলাকার আওয়ামীলীগের নেতা গোলজার হোসেন ওই সম্পত্তি দখল করে ঘর নির্মাণ করছে। এখন বাঁধা দিতে গেলে মারধর সহ বিভিন্ন প্রকারের ভয়ভীতি দেখায়।

    ওই নারী আরো বলেন, এই ঘটনায় আদালতে একটি মামলার করেছি। সেই মামলায় আদালত থেকে ১৪৪ ধারা জারি করেছে। কিন্তু আদালতের সেই আদেশ অমান্য করে গোলজার ক্ষমতার জোরে ওই সম্পত্তিতে ঘর নির্মাণ করছে। আমরা এর সুষ্ঠ বিচারের দাবি জানাচ্ছি।

    অভিযোগের বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা গোলজার হোসেন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তিনি আমার বৈমাত্রিক বোন। আমি দলের ক্ষমতা দেখে কারো সম্পত্তি দখল করিনি। এই সম্পত্তি আমার পৈতৃক সূত্রে পাওয়া। এলাকার কিছু কুচক্রী মহল এলাকায় আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষে আমার বৈমাত্রিক বোনকে উস্কে দিয়ে এসব মামলা ও অভিযোগ করাচ্ছে।

    তাছাড়া আদালতের রায় অমান্য করে আমি ঘর নির্মাণ করিনি। কাজ বন্ধ রেখেছি।

    পাঁচবিবি থানার (এএসআই) জাফর বলেন,আদালতের নোটিশ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে কাজ করতে নিষেধ করে এসেছি। এখন কাজ বন্ধ রেখেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com