ঢাকাThursday , 14 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চুনারুঘাটে ব্যাটারিচালিত ইজিবাইক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত

    admin
    December 14, 2023 8:24 pm
    Link Copied!

    আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি ঃএ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। ১৪ ডিসেম্বর দুপুরে উপজেলার চানভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উদ্ধার করে তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    নিহতরা হলেন চুনারুঘাট উপজেলার দূর্গাপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে ইজিবাইক চালক তানিম আহমেদ (২৫),একই উপজেলার রামশ্রী আলাপুর গ্রামের আনেয়ার আলীর মেয়ে তামান্না আক্তার (১৪)ও দুর্গাপুর গ্রামের সমেদ মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৪৫)। এছাড়া আহতরা হলেন- নিসফা বেগম (৩৮)ও হেনা আক্তারকে(১৬) হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

    চুনারুঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রজিৎ কুমার দাস জানান,চুনারুঘাট থেকে নতুন ব্রিজের উদ্দেশে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের যাত্রীরা আহত হলে তাৎক্ষণিক উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক ইজিবাইকচালক তানিম,তামান্না আক্তার ও সুফিয়া বেগমকে মৃত ঘোষণা করেন।দুর্ঘটনা কবলিত আহত দের শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার করে।হাসপাতালে পেরন করে।

    দুর্ঘটনাকবলিত ব্যাটারিচালিত অটোরিকশা ও কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com