ঢাকাTuesday , 16 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজশিক্ষক নিহত

    admin
    January 16, 2024 11:43 am
    Link Copied!

    এডি প্রতিদিন শেখ রুবেল আহমেদ

    পাবনার বেড়া উপজেলার আমিনপুরে মোটরসাইকেল ও করিমন গাড়ীর সংঘর্ষে শাহিনুর রহমান লিটন মিয়া (৪৩) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।
    সোমবার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে আমিনপুর থানার নতুন বাজার হাট এলাকায় এ ঘটনা ঘটে।
    নিহত কলেজশিক্ষক সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত শামসুর রহমান সামা মিয়ার ছেলে। তিনি কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের গ্রন্থাগার বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং পাবনা পল্লি বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতির দায়িত্বে ছিলেন।আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। তিনি জানান, কোনো একটি কাজ সেরে মোটরসাইকেল করে তিনি বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির একটি করিমনের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হন। তিনি আরও জানান, স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com