ঢাকাThursday , 14 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চুনারুঘাটে পর্যটক এর উপরে হামলা আহত প্রায় ২০ বিশিষ্টজনদের উদ্বেগ

    admin
    December 14, 2023 11:21 pm
    Link Copied!

    আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি ঃ চুনারুঘাট উপজেলায় গ্রিনল্যান্ড পার্কে বেড়াতে আসা শিক্ষক-শিক্ষার্থীর ওপর হামলা চালানো হয়েছে। এতে প্রায় ২০ জন আহত হয়েছেন।

    শিক্ষক শিক্ষার্থীর ওপরে হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এনিয়ে জনমনে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এ বিষয়ে চুনারুঘাটে বিশিষ্ট নাগরিক প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল ইসলাম বলেন এটি অত্যন্ত উদ্বেগ জনক এবং নিন্দনীয় ঘটনা, যারা এ ঘটনাটি ঘটিয়েছে তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক। উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সমাজসেবক সোহেল আরমান বলেন এটি অত্যন্ত বেদনাদায়ক এবং সামাজিকভাবে অবক্ষয়ের একটি ঘটনা আমি এড দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

    বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান সোহাগ বলেন এতে করে আমাদের চুনারঘাটের মান সম্মান ক্ষণ্য হয়েছে যারা এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটিয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে ব্যবস্থা নেওয়া হোক।

    অভিযোগ রয়েছে পার্কে আসার পথে ইজিবাইক চালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে তাঁর লোকজন এ হামলা চালায়। 

    আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার রাণীগাও ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

    সূত্র জানায়, সিলেট বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক–শিক্ষার্থীরা আজ গ্রিনল্যান্ড পার্কে বেড়াতে আসেন। রাস্তা ছোট হওয়ার কারণে একটি ইজিবাইক ও বাস একসঙ্গে চলতে পারছিল না। এতে ইজিবাইকে চালকের সঙ্গে তাঁদের বিতণ্ডা হয়। এরপর তারা পার্কে পৌঁছানোর কিছুক্ষণ পর একদল দুর্বৃত্ত পার্কে এসে শিক্ষক-শিক্ষার্থীর ওপর হামলা চালায়। 

    আহতদের প্রথমে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে গুরুতর কয়েকজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

    সিলেট বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক মোহাম্মদ সুমন বলেন,আমরা দুই বাসে করে ৯৫ জন শিক্ষক-শিক্ষার্থী চুনারুঘাটের গ্রিনল্যান্ড পার্কে বেড়াতে আসি। পার্কে যাওয়ার সময় রাস্তায় স্থানীয় এক ইজিবাইক চালকের সঙ্গে বাস চালকের কথা–কাটাকাটি হয়। পরে ইজিবাইক চালক স্থানীয় লোকজন নিয়ে পার্কে ঢুকে আমাদের ওপর লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে শিক্ষক-শিক্ষার্থীসহ প্রায় ২০ আহত হয়েছেন। তাদেরকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে সিলেটে পাঠানো হয়।’ 

    চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছিল।কিন্তু কোন লোক থানায় অভিযোগ দায়ের না করা আইনগত ব্যবস্থা নিতে পারছি না অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com