ঢাকাThursday , 30 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুষ্টিয়া দৌলতপুরে ৩ কেজি গাঁজা, একটি মিনিট্রাক সহ গ্রেফতার- ১

    admin
    November 30, 2023 12:08 pm
    Link Copied!


    মোঃ হাসমত আলী অপু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া

    ২৯শে নভেম্বর ‘২৩ ‘ কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলার প্রাগপুর এলাকায় মঙ্গলবার মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজা, একটি মিনি ট্রাকসহ মিঠুন মিয়া (২৮ কে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। ধৃত আসামি মিঠুন মিয়া (২৮) দৌলতপুর উপজেলার দীঘলকান্দি এলাকার মোঃ ঝন্টু মিয়ার ছেলে।
    দৌলতপুর থানা পুলিশ গোপন সংবাদ এর ভিত্তিতে খবর পেয়ে মাদাপুর অভিযান চালিয়ে একটি স্কুল ব্যাগের মধ্যে থাকা ৩ কেজি গাঁজাসহ মোঃ মিঠুন মিয়াকে আটক করে।
    এ বিষয়ে দৌলতপুর থানার তদন্ত অফিসার নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার প্রাগপুর এলাকার সেলিমের বাঁশ বাগানে অভিযান চালালে মোঃ মিঠুনের কাছে বিক্রয়ের উদ্দেশ্যে রাখা ৩ কেজি গাঁজা,একটি মিনি ট্রাকসহ আটক করা হয়। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি সাংবাদিকদের জানান।
    ” আসুন মাদককে না বলি, সুস্থ ও সুন্দর জীবন গড়ি “।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com