ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার গোকুলে জমিজমা সংক্রান্ত জেরে এক মুক্তিযুদ্ধাকে মারপিট করে আহত,থানায় অভিযোগ

    admin
    November 28, 2023 5:00 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ
    বগুড়া সদরের গোকুলে জমি সংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন(৭০) কে মারপিট করে আহতের ঘটনা ঘটেছে।
    গত সোমবার বেলা পৌনে দুইটার দিকে সদর উপজেলার গোকুল মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত আমজাদ হোসেন(৭০)কে উদ্ধার করে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

    থানায় অভিযোগ ও সরেজমিনে গিয়ে এলাকাবাসী সূত্রে জানা যায়, গোকুল ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের ইসারত
    উল্ল্যা মণ্ডলের পুত্র বীর মুক্তি
    যোদ্ধা আমজাদ হোসেন তার আপন বড় ভাই আলতাফ আলী মন্ডল এর নিকট থেকে ১৮ বছর আগে ২ শতক জায়গা ক্রয় করে ভোগ দখল করে আসছেন। জমি ক্রয় করার পর থেকেই আমজাদ হোসেন তার ভাই আলতাফ আলী মন্ডলকে জমির দলিল করে দিতে বলেন। কিন্তু আলতাফ আলী দলিল না করে দিয়ে সময় কাল ক্ষেপন করেন। এরই ধারাবাহিকতায় সোমবার ২৭ নভেম্বর সকাল ৯টায় গোকুল বন্দরে আলতাফ আলী মন্ডলকে দেখা পেয়ে পূর্বের মতই আমজাদ হোসেন জমি দলিল করে দিতে বলেন। এসময় আলতাফ আলী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট করবে মর্মে হুমকী প্রদান করেন। এরপর আলতাফ হোসেন ক্ষিপ্ত হয়ে তার পুত্র জাহাঙ্গীর হোসেন(৪৮), আব্দুর রাজ্জাক রিপন(৪৩) ও খোকন মিয়া(৩৮) কে সঙ্গে নিয়ে দুপুর পৌনে ২টায় আমজাদ হোসেনের বাড়ী অনাধিকারে প্রবেশ করে ধারালো রামদা দ্বারা হত্যার উদ্দেশ্যে মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের বাম হাতের কনুইয়ের উপরে ও পিঠে কুপিয়ে ও লাঠিসোঁটা দিয়ে মারপিটে আহত করেন। পরে তাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
    এসময় তারা হুমকি প্রদানে বলেন, আমজাদ হোসেন পুনরায় উক্ত জমিতে গেলে এবার খুন জখম করা হবে এমন ভয়ভীতি দেখিয়ে তারা জমিতে গিয়ে তার রোপনকৃত ফসলাদি নষ্ট করে আনুমানিক ১০ হাজার টাকার ক্ষতি সাধন করে।

    এবিষয়ে কথা বললে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন বলেন, ১৯৭১ সালে দেশের জন্য কাজ করেছি। পাকিস্তানি হানাদার বাহিনীরা রক্ত ঝরাতে পারেনি। কিন্তু দুঃখজনক হলো স্বাধীনতার ৫২ বছর পর অমানসিক নির্যাতনের শিকার হলাম। তিনি বিষয়টি সঠিক তদন্ত করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ২৮/১১/২০২৩ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com