ঢাকাFriday , 1 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জ-৩ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন উজ্বল

    admin
    December 1, 2023 10:12 am
    Link Copied!

    সাথী সুলতানা,স্টাফ রিপোর্টোর

    : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ- ৩ (রায়গঞ্জ- তাড়াশ -সলঙ্গা) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আলহাজ্ব মুহা: নুরুল ইসলাম উজ্জ্বল।

    নির্বাচনে অংশ নিতে বৃহস্পতিবার (৩০ নভেম্বর ) বিকেলে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন ফরম জমা দেন। এ সময় রায়গঞ্জ ও তাড়াশ উপজেলার কর্মবৃন্দ উপস্থিত ছিলেন।
    আলহাজ্ব মুহা:নুরুল ইসলাম উজ্জ্বল আল -আরাফাহ্ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আল- আরাফাহ্ ইন্টারন্যাশনাল মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষানুরাগী, সৎ, যোগ্য গরীবের বন্ধু অবহেলিত নির্যাতিত গণমানুষের নেতা।
    তাড়াশ
    তিনি গত নির্বাচনে (রায়গঞ্জ -তাড়াশ- সলঙ্গা) আসনে সদর তো প্রার্থী হিসেবে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন। আলহাজ্ব মুহা: নুরুল ইসলাম উজ্জ্বল বলেন, রায়গঞ্জ -তাড়াশ উপজেলার জনসাধারণ আমার বাসায় ভিড় করছেন। তারা আমাকে নির্বাচন করতে বলেছেন। তাই আমি গতবারের মতো এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com