ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জে বাস চাপায় একজনের মৃত্যু

    admin
    November 28, 2023 8:51 pm
    Link Copied!

    রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জ উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডে সি-লাইন বাসের চাকার নিচে চাপা পড়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। মোটরসাইকেলে থাকা অপর একজন আরোহী আহত হয়েছে।

    মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ২ টার দিকে এ সড়ক দূর্ঘটনায় – নিহত ব্যক্তি হলেন- ভাঙ্গুরা উপজেলার কাজিটোল গ্রামের গোলাম হোসেনের ছেলে সাগর আলী (১৭) এবং আহত ব্যক্তি হলেন বেলাল হোসেন (১৮)।
    স্থানীয় লোকজন ঘাতক বাসটি আটক করেছে।
    প্রত্যক্ষ্যদর্শী ও উল্লাপাড়া মডেল থানা পুলিশ সূত্রে জানা যায় যে – ঘটনার সময় পাবনা থেকে সি-লাইন নামের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল।
    শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে বাসটি চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সাগর নিহত হন এবং তার সঙ্গে থাকা অপর আরোহী বেলাল হোসেন গুরুত্বর আহত হন। আহত ব্যক্তিকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক সয়বুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় জনতার হাতে আটক সি-লাইনের ঘাতক বাসটি পুলিশ হেফাজতে রয়েছে ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com