ঢাকাFriday , 26 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • যশোরে ছুরিকাঘাতে যুবক নিহত

    admin
    January 26, 2024 9:45 pm
    Link Copied!

    যশোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক নিহত ও অপরজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় যশোর শহরের টিবি ক্লিনিক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোলায়মান হক (৩০) বেজপাড়া টিবি ক্লিনিক মোড়ের আব্দুল হকের ছেলে। আহত জসিম সিকদার (৩২) একই এলাকার নজরুল সিকদারের ছেলে। পূর্ববিরোধের জের ও ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হামলার ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হামলার শিকার জসিম সিকদারকে রক্ষা করতে গিয়ে প্রাণ হারান সোলায়মান হক।

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের টিবি ক্লিনিক মোড়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন জসিম সিকদার। হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে কাছে থাকা ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তাদের বাধা দিতে এগিয়ে যান সোলায়মান হক। দুর্বৃত্তরা জসিম সিকদারকে ফেলে দিয়ে সোলায়মানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে চিকিৎসক সোলায়মানকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্ত করার জন্য লাশ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। আহত জসিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ আহত যুবকের সাথে কথা বলেছে। ইতোমধ্যে হত্যাকান্ডে সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে। সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com