ঢাকাWednesday , 6 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ায় দুর্বৃত্ত কর্তৃক আরিফ নামের ১ যুবককে কুপিয়ে হত্যা

    admin
    December 6, 2023 12:48 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বগুড়া সদরে দুর্বৃত্ত কর্তৃক আরিফ মন্ডল (২৫) নামের ১ যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।
    নিহত আরিফ সদর উপজেলার সুলতানগঞ্জ পাড়া এলাকার বাসিন্দা। সে বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের পুত্র।
    ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বগুড়ার শহরতলীর নামাজগড় এলাকায়।
    বেশকিছু দিন আগে পরিবারের সাথে আরিফ ওই এলাকায় বাসা ভাড়া থাকতো। ঘটনাস্থল থেকে একটি ধারালো হাসুয়া উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী জানায়, রাত আনুষ্ঠানিক ১০টার পর ২ টি মোটরসাইকেলে থাকা ৪ জন অজ্ঞাত ব্যক্তি তাকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে মোটরসাইকেল ক্ষিপ্র গতিতে চালিয়ে পালিয়ে যায়।
    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ্ জানান, ঠিক কী কারণে এ হত্যাকাণ্ড তা এখনি বলা যাচ্ছে না। অনুসন্ধানে আমাদের একাধিক টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়। তিনি আরও জানান, নিহতের মাথায় ও হাতে কোপানোর গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।
    দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে বলে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ৬/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com