ঢাকাWednesday , 29 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার শিবগঞ্জের পল্লীতে সুদের টাকা না পেয়ে বাড়ির আসবাব পত্র লুটপাটের অভিযোগ

    admin
    November 29, 2023 10:56 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জের পল্লীতে সুদের টাকা না পেয়ে এক ব্যক্তির বাড়ির আসবাবপত্র লুটপাটের অভিযোগ উঠেছে এক সুদ কারবারির বিরুদ্ধে। এঘটনায় বুধবার বিকালে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পরিবার। গত মঙ্গলবার উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কুকিবাজিতপুর (গোকুলপুর) গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম মাছুম শেখ(২৮)। সে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কুকিবাজিতপুর (গোকুলপুর) গ্রামের বাসিন্দা।

    অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ মাস পূর্বে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কুকিবাজিতপুর (গোকুলপুর) গ্রামের বাসিন্দা এনামুলের নিকট থেকে ২০ হাজার টাকা সুদের ওপর গ্রহণ করেন মাছুম শেখ। উক্ত টাকা ধীরে ধীরে পরিশোধও করেন তিনি। পরে আরও ২৪ হাজার টাকার দাবি করেন এনামুল। এক পর্যায়ে আলোচনা স্বাপেক্ষে এক মাস সময় চেয়ে ৫ হাজার টাকা দিতে রাজি হন মাছুম শেখ। তাৎক্ষণিকভাবে রাজি হইলেও পরে ২৪ হাজার টাকা দাবি করে মঙ্গলবার বিকাল ৩ টার দিকে মাছুম শেখের বাড়িতে হামলা করেন এনামুল। এসময় বাড়ির আসবাবপত্র (একটি ওয়াল্টন ফ্রিজ, খাট, বাক্স, সুকেজ, আলনা, ডেসিংটেবিল, টিউবওয়েল, ২০টি সিমেন্টের খুটি, গ্যাসের চুলা ও ঘরের চাল) সহ বিভিন্ন জিনিসপত্র নিজ বাড়িতে নিয়ে যায় এনামুল। টাকা দিলে মালামাল ফেরত দেবে বলে জানিয়েছেন।

    অভিযুক্ত এনামুল এর সাথে মুঠোফোনে রাত ৮.২০ মিনিটে যোগাযোগ করা তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,টাকা বুঝে পেলেও লভ্যাংশ না পাওয়ায় ঘর খুলে নিয়েছি। এ ব্যাপারে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল বলেন, তদন্ত স্বাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ২৯/১১/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com