ঢাকাSaturday , 30 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা তৎপর : মির্জা আজম

    admin
    December 30, 2023 9:54 pm
    Link Copied!

    এডি প্রতিদিন// শেখ রুবেল আহমেদ

    আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠ, সুন্দর এবং নিরপেক্ষভাবে অনুষ্ঠিত না হয় তার জন্য বিএনপি-জামায়াতসহ দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে, নানা রকম মিথ্যাচার করছে। এই ষড়যন্ত্র এবং মিথ্যাচার মোকাবিলায় গণমাধ্যমকর্মীরা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।’আজ শনিবার দুপুরে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ক্লাবের কার্যনির্বাহী পরিষদের পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মির্জা আজম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশে গণমাধ্যমে অবাধ স্বাধীনতা প্রতিষ্ঠিত হয়েছে। সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠা করে দিয়েছেন এবং তিনি ব্যক্তিগতভাবে সেই ট্রাস্টে অর্থ সহায় করে যাচ্ছেন। যার কারণে সারাদেশে সাংবাদিকরা সেই ট্রাস্ট থেকে সহায়তা পাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন, তিনি যদি আবারও রাষ্ট্রয়ক্ষমতায় আসতে পারেন তাহলে সাংবাদিকদের জন্য দশম ওয়েজবোর্ড করে দিবেন। আর বঙ্গবন্ধু কন্যা কখনো তার ওয়াদা ভুলে যান না।’জামালপুর জেলা প্রেসক্লাবের বিদায়ী সভাপতি এমএ জলিলের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি যায়যায়দিনের সাংবাদিক ইউসুফ আলী, সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, বিদায়ী সাধারণ সম্পাদক বাংলাটুডে২৪ ডটকমের নির্বাহী সম্পাদক মুকুল রানা, এসএ টিভির ফজলে এলাহী মাকাম, নিউজ২৪ টিভির তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, মানবজমিনের আনোয়ারুল ইসলাম মিলন, এখন টিভির জুয়েল রানা, বাংলাদেশ টুডের এম. সুলতান আলম, এনটিভির আসমাউল আসিফ প্রমুখ।
    পরে প্রধান অতিথি প্রেসক্লাবের বিদায়ী এবং নতুন কার্যনির্বাহী কমিটির হাতে ফুল দিয়ে দায়িত্ব হস্তান্তর কার্যক্রম সম্পন্ন করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com