ঢাকাSunday , 11 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের কালাইয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারো জনপ্রিয়তার শীর্ষে সাবানা

    admin
    February 11, 2024 4:00 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে আসন্ন কালায় উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’মোছাঃ সাবানা আক্তার বর্তমান এই চেয়ারম্যান আবারো প্রার্থী হচ্ছেন উপজেলা ভাইস চেয়ারম্যান সবানা (আক্তার) ইতোমধ্যেই উপজেলাবাসীকে পোস্টারের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তিনি। সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে।

    এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। মোছাঃ সাবানা আক্তার বলেন, তরুণ তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে কালাই উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি জানান, আসন্ন কালাই উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার পরিকল্পনা রয়েছে। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।

    মোছাঃ সাবানা আক্তার কালাই উপজেলা যুব মহিলা লিগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের কার্যনিবাহি সদস্য উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও সাধারন মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি।

    তার নির্বাচনী এলাকায় কালাই উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় বিরামহীন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাবানা আক্তার আশাবাদী তিনি এবারও নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন। সাধারন মানুষের মধ্যেও মোছাঃ সাবানা আক্তার এবারও আলোচনায় রয়েছেন বিশেষ করে তরুন তরুণী নারী পুরুষ ভোটারদের মধ্যে।

    কালাই উপজেলা যুব মহিলা লিগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের কার্যনিবাহি সদস্য মোছাঃ শাবানা আক্তার বলেন, যদি তিনি এবার জয়ী হন তাহলে আধুনিক কালাই গঠনে তার উন্নয়ন ও মহিলা শিশু তরুণ তরুণী গরীব মেহনতি মানুষের জন্য কাজ করে যাবেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবানা আক্তার ব্যাপকভাবে গণসংযোগ করছেন উপজেলাবাসীর দ্বারে দ্বারে৷ দোয়া প্রার্থনা করছে৷

    তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি সঙ্গে জড়িত আছি। যদিও এবারও আমি আশাবাদী জনগণ আমায় গত পাঁচ বছর দায়িত্ব দিয়েছিলেন এবার বিপুল ভোটে বিজয়ী করবেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com