ঢাকাMonday , 18 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুষ্টিয়া-২ আসনে শেখ হাসিনার মনোনীত ১৪ দলের প্রার্থী নৌকা প্রতিক বরাদ্দ নিলেন ইনু

    admin
    December 18, 2023 8:14 pm
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া

    ১৮ই ডিসেম্বর ‘২৩’ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া -২ ভেড়ামারা-মিরপুর আসনে শেখ হাসিনার মনোনীত ১৪ দলের প্রার্থী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাসদ সভাপতি জননেতা হাসানুল হক ইনু কে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন কুষ্টিয়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জনাব এহেতেশাম রেজা। আজ সকালে রিটার্নিং কর্মকর্তার নিকট হতে হাসানুল হক ইনু’র পক্ষে প্রতীক বরাদ্দ নেন হাসানুল হক ইনু’র প্রধান নির্বাচনী এজেন্ট, জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন।
    এ সময় আরও উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা পৌরসভার জননন্দিত মেয়র আনোয়ার উল কবীর টুটুল, পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা কামাল মোস্তফা বকুল, ধরমপুর ইউনিয়ন জাসদের সভাপতি মোঃ আইয়ুব আলী, মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক বেনজির আহমেদ বেনুসহ জাসদ ও যুবজোট নেতৃবৃন্দ।
    প্রতিক বরাদ্দ পাওয়া সংবাদে ভেড়ামারা মিরপুরের জনগণ আনন্দ উল্রাস মেতে উঠেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে পুনঃ নির্বাচিত করার আসাবাদ ব্যক্ত করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com