ঢাকাThursday , 1 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নৃশংস হামলার শিকার শিশুসহ চার যুবক, দু’জনের অবস্থা আশংকাজনক

    admin
    February 1, 2024 10:05 pm
    Link Copied!

    নড়াইল জেলা প্রতিনিধি।

    নড়াইলের কালিয়া উপজেলার বাবরা হাচলা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুজ্জামানের ছেলে মুরাদ ওরফে বাপ্পি (২৯), আদিল উদ্দিনের ছেলে জামির শেখ (৩০) ও তহিদুল শেখের ছেলে তামিম শেখ (২২) ও শিশু তাসিন শেখ(৭) আহত হয়েছেন। ৩১ জানুয়ারী রাত ৮ টার দিকে ওই গ্রামের সাদ্দামের ইটের ভাটার সামনে ও পশ্চিম পাড়া জামে মসজিদের সামনে দুই দফায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বাপ্পি ও তামিমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আফতাব নামে এক ব্যক্তিকে আটক করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়ের রয়েছে।
    এ ঘটনায় তামিম শেখের পিতা মোঃ তৌহিদুল ইসলাম বাদি হয়ে ওই গ্রামের মৃত আকরাম শেখের ছেলে রিকাইল শেখ(৪১), মৃত আজাদ মোল্যার ছেলে আক্তার মোল্যা(৪৫),তারেক মোল্যা(৩৫) ও কুবাদ মোল্যা(৬০) সহ ৩২ জনকে আসামী করে কালিয়া থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন।
    এজাহার সূত্রে জানা যায়, ঘটনার রাতে তামিম শেখ ও তার ছোট ভাইকে নিয়ে বারই পাড়া থেকে বাড়ীর দিকে আসার সময় পশ্চিম পাড়া মসজিদের নিকট পৌছাইলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা এজাহার ভুক্ত সন্ত্রাসীরা তারে গতি রোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এর আগে ওই সন্ত্রাসীরা সাদ্দামের ইটের ভাটা সংলগ্ন দোকানে বসে থাকা বাপ্পী ও জামির শেখকে নৃশংসভাবে আহত করে।এ ঘটনার শুষ্ট বিচার দাবি করেছেন আহতের স্বজনরা।

    এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন বলেন মামলা রুজু হয়েছে এবং একজনকে আটক করেছি বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com