ঢাকাSaturday , 24 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে উপজেলা চেয়ারম্যান মুন্নার মত বিনিময় সভা অনুষ্ঠিত

    admin
    February 24, 2024 6:42 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা কর্মীদের সাথে উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মন্ডল মুন্নার মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    মনিরুল শহীদ মুন্নার আয়োজনে শনিবার বেলা ১১ টায় পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাবেক অধ্যাপক সুনিল রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল।

    সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্রের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

    এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পুনরায় চেয়ারম্যান প্রার্থী মনিরুল শহিদ মুন্না

    বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ওবাইদুর রহমান,পৌর কাউন্সিলর মোশাইদ আল আমিন সাদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু পরমেশ্বর মাহাতো।

    বাগজানা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, আওলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এসএম ইব্রাহিম মন্ডল সহ বিভিন্ন ইউনিয়নের হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারা বক্তব্য রাখেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com