ঢাকাThursday , 18 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

    admin
    April 18, 2024 7:16 pm
    Link Copied!

    রাজু আহম্মেদ,
    গজারিয়া প্রতিনিধিঃআসন্ন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম পক্ষে বাউশিয়া ইউনিয়নে ছাত্রলীগের নেতাকর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে।
    বৃহস্পতিবার সকালে বাউশিয়া ইউনিয়নে বাসস্ট্যান্ডে থেকে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন তিনি।

    গণসংযোগকালে সাবেক কেন্দ্রীয় ছাত্র লীগের নেতা ও বর্তমান গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছেলে আশ্রাফুল ইসলাম জয়, বলেন, গজারিয়া উপজেলার গণমানুষের জীবন মান উন্নয়নে সেবার মনোভাব নিয়ে আমার বাবা কাজ করতে চায়। গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সকলের কাছে দোয়া ও সমর্থন চাই। আগামীতে আধুনিক গজারিয়া গড়ার ক্ষেত্রে সকলের সাথে সহযোদ্ধা হিসেবে কাজ করবে আমার বাবা। আপনাদের দোয়া সমর্থন থাকলে আশা করি আপনাদেরকে কিছু করতে পারবো।

    এসময় বাউশিয়া ইউনিয়নে গণসংযোগ ও লিফটে বিতরনে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান, সাবেক ছাত্রলীগের গজারিয়া ধর্ম বিষয়ক সম্পাদক রানা সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগের তথ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, হালিম দেওয়ান বাবু, সাবেক গ্রন্থানার ও প্রকাশনা সম্পাদক, ছাত্রলীগ নেতা সুমন প্রধান, মাসুম শেখ, মো শাহপরান, রায়হান দেওয়ান, নাহিদ আহমেদ জিদান,মুক্তার দেওয়ান, সাইদুর রহমান, রিদয় দেওয়ান, নাসিম, শামিম মুন্সি, লিমন মিয়া, ইমন, বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন, সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।এ সময় শত শত ছাত্রলীগ নেতা কর্মী’রা শান্তির পক্ষে আমিরুল ইসলাম কে ভোট দিবেন বলে অঙ্গীকার করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com