ঢাকাThursday , 11 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঐতিহাসিক বেলতলী ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে।

    admin
    April 11, 2024 7:25 pm
    Link Copied!

    হারুন অর রশিদ
    স্টাফ রিপোর্টার

    বগুড়া জেলার শিবগঞ্জ থানার ঐতিহাসিক বেলতলী ঈদগাহ মাঠে সকাল ৯ ঘটিকায় ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ধর্ম প্রাণ মুসল্লিরা আল্লাহ পাকের সন্তুষ্টি অর্জনের জন্য আনন্দ চিত্তে বিভিন্ন গ্রাম -মহল্লা থেকে নামাজ আদায়ের জন্য উক্ত মাঠে উপস্থিত হয়েছিলেন।
    ঐতিহাসিক ঈদগাহ মাঠের সম্মানিত ইমাম হাফেজ মাও.মিনহাজুল ইসলাম মাহমুদী(মুহতামিম /পরিচালক -শিলকও্ঁর হাফেজিয়া মাদ্রাসা,কাহালু, বগুড়া।)
    তিনি ঈদুল ফিতর ও ধর্মীয় বিষয় সম্পর্কে কুরআন ও হাদিস এর মূল্যবান বক্তব্য রাখেন। এছাড়া ও অনান্য সম্মানিত আলেমগন মূল্যবান বক্তব্য পেশ করেন। সভাপতিত্ব করেন আলহাজ্ব মো:আব্দুল গফুর আকন্দ।এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত ময়দানের প্রধান পৃষ্ঠপোষক মো: আফছার আলী, সাবেক চেয়ারম্যান, কিচক ইউনিয়ন পরিষদ।
    আয়োজনে, ঐতিহাসিক বেলতলী ঈদগাহ ময়দানের কমিটি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com