ঢাকাTuesday , 9 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়া র শেরপুর পৌরসভা সংলগ্ন উত্তর সাহাপাড়া করতোয়া নদীতে অস্ত্র উদ্ধার

    admin
    April 9, 2024 10:12 pm
    Link Copied!

    মোঃ মাসুদ ফারুক বাবলু বগুড়া
    বগুড়া জেলা শেরপুর পৌরসভা সংলগ্ন উত্তর সাহাপাড়া করতোয়া নদীতে কয়েকজন কিশোর মাছ ধরতে নেমে সন্ধান পেল বস্তাবন্দি থাকা দেশীয় প্রায় (৩৫) টি অস্ত্র।

    তাৎক্ষণিকভাবে শেরপুর থানায় সংবাদ দিলে পুলিশ অস্তগুলি উদ্ধার করে। ঘটনাটিঘটে অদ্যই ০৯/০৪/২০২৪ইং তারিখ রোজ মঙ্গলবার দুপুর ১২ ঘটিকার সময়।

    তবে এখনো জানা যায়নি কে বা কাহারা কি উদ্দেশ্যে এই অস্ত্রগুলি এভাবে নদীর পানির মধ্যে লুকিয়ে রেখেছিল। বিষয়টি নিয়ে এলাকার সাধারণ জনগনের মাঝে অনেকটা আলোড়নের সৃষ্টি হওয়ার পাশাপাশি আতঙ্ক বিরাজ করছে।
    শেরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ রেজাউল করিম জানান, হয়ত এক সময় নদীতে পানির পরিমাণ বেশি থাকায় বস্তাবন্দি অস্ত্রগুলো নদীর মধ্যে ফেলে রেখে চলে যায়, এখন নদীতে পানি কমে শুকিয়ে যাওয়ার কারণে কিছু কিশোর মাছ ধরতে নেমে তাহারা সন্ধান পায়। বিষয়টি থানা পুলিশ খতিয়ে দেখে তদন্ত পূর্বক আইনি ব্যাবস্হা গ্রহন করবে বলে তিনি জানিয়েছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com