ঢাকাTuesday , 9 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ক্ষেতলালে বিষ পানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

    admin
    April 9, 2024 7:50 pm
    Link Copied!

    হারুন অর রশিদ
    স্টাফ রিপোর্টার

    জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার খাঁড়িতা গ্রামে। জানা গেছে, গত ৪ এপ্রিল বৃহস্পতিবার প্রেম ঘটিত কারনে পরিবারের সদস্য দের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর পরে যুগল প্রেমিক প্রেমিকা বিষ পান করেন। এর পরে তাদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়,এর দুই দিন পরে তারা দুজনেই সুস্থ হয়ে বাড়ি ফেরে। পরিবার সুত্রে যানা গেছে , গত ৮ এপ্রিল সন্ধ্যা ৭ টার সময় ছেলে মেয়ে উভয়ের গলা পেট জ্বালা পোড়া শুরু হলে মুরাদ কে জয়পুরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। একি সাথে তাজমিন কে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

    মঙ্গলবার (৮ এপ্রিল) ভোর রাতে জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিক মুরাদ মারা যায়।
    পারিবারিক সুত্রে যানা গেছে, আজ ৯ এপ্রিল রাত ৪:১৫ মিনিটের সময় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিকা তাজমিন মারা গেছে।
    মুরাদ শেখ খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে এবং তাজমিন একই গ্রামের তোজামের মেয়ে। মুরাদ এবার বড়তারা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। আর তাজমিন বাঁকিলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

    ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রেমঘটিত কারণে প্রেমিক-প্রেমিকা বিষপান করেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com